নিজস্ব প্রতিবেদকঃ গত ২৯ জুন (বুধবার) ও ৩০ জুন (বৃহস্পতিবার) দিনাজপুরের আঞ্চলিক কয়েকটি দৈনিক পত্রিকাসহ,বিভিন্ন অনলাইন,ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত ” আনন্দ ভুবনকে জড়িয়ে অশালীন ও মিথ্যা সংবাদ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন” শিরোনামে এমন ভিত্তিহীন বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রকাশের জন্য আমি আশ্চর্য ও বিশ্ময় প্রকাশ করছি এবং এই প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এক প্রতিবাদ লিপিতে সাংবাদিক জসিম উদ্দিন বলেছেন, আমাকেসহ আমার সহকর্মী শ্রদ্ধেয় বড় ভাই খানসামা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আজিজার রহমানকে জড়িয়ে খানসামা উপজেলা প্রেসক্লাবে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের যোগানদাতা আনন্দ ভুবনে’র ম্যানেজার ময়নুল ইসলাম ও কর্মচারী বেলাল হোসেন আমাদের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করেন।

উক্ত সংবাদ সম্মেলনে ও প্রকাশিত খবরে আমাদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মুলত আনন্দ ভুবনের ম্যানেজার তাদের কুকর্ম ও কুকীর্তি আড়াল করার জন্য এই মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ সম্মেলন ও আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। এলাকায় আমার যথেষ্ট সুনাম রয়েছে।আমি উক্ত প্রকাশিত সংবাদেরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমার দাবী প্রকাশিত সংবাদটি ও সংবাদ সম্মেলনটি সম্পূর্ণরূপে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ভুল তথ্যের ভিত্তিতে প্রচার করা হয়েছে।
আমার ও আমার সহকর্মীর নামে যে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ সামাজিকভাবে আমাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল মিথ্যা সংবাদ দিয়ে আমাকেসহ আমার সহকর্মীকে হেনস্তা করার জন্য ষড়যন্ত্র চালাচ্ছে।

এবং আমি প্রকাশিত উক্ত সকল পত্রিকার সম্পাদক ও সাংবাদিককে বলতে চাই আপনাদের উচিত ছিল সঠিক তথ্য নিয়ে দুই সাংবাদিকদের নামে সংবাদ প্রকাশ করার।

কারণ এই মিথ্যা সংবাদের জন্য আমিও আমার সহকর্মীদের সম্মান হানি হচ্ছে অতএব আপনাদের কাছে আশা রাখবো আপনারা সঠিক তথ্য সংগ্রহ করে সত্যতা যাচাই করে সত্যটাকে সবার সামনে তুলে ধরুন।